আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


সুনামগঞ্জ প্রবাসীর বাড়ির কেয়ারটেকারও কৃৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা,লাশ মিললো ধানক্ষেতে

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের দোয়ারাবাজারে আবদুস সালাম (৪০) নামের এক কৃষি শ্রমিক ও প্রবাসীর বাড়ির কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে দোয়ারাবাজার থানা পুলিশ উপজেলার দোহালিয়া ইউনিয়নের গোরেশপুর গ্রামের পশ্চিমের হাওরে ধানক্ষেত থেকে মৃতদেহ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
নিহত আবদুস সালাম উপজেলার সদর ইউনিয়নের পূর্ব নৈনগাঁও গ্রামের মৃত মমশ্বর আলীর ছেলে ও দোহালিয়া ইউনিয়নের গোরেশপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আবদুল গনির বাড়ির কেয়ারটেকার ও কৃষি ক্ষেতের শ্রমিক।

জানা যায়, যুক্তরাজ্য প্রবাসী আবদুল গনির বাড়িতে ছোট বেলা থেকে কৃষি ক্ষেতের শ্রমিক হিসেবে কাজ করে আসছিল আবদুস সালাম। এক পর্যায়ে ওই বাড়ির আরেক শ্রমিকের মেয়েকে বিয়ে করে স্ত্রী, দুই কন্যা ও একমাত্র ছেলেকে নিয়ে প্রায় ২৫ বছর ধরে ওই বাড়িতে বসবাস করে প্রবাসীর বাড়ির কেয়ারটেকার ও কৃষি ক্ষেতের শ্রমিক ও বাড়িঘর দেখাশুনা করে আসছিল সে।

সোমবার সন্ধ্যায় পরিবারের কাছে গ্রামের মড়ল বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। রাত গভীর হওয়ার পর আবদুস সালাম বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তার সন্ধানে খোঁজতে থাকে। এক পর্যায়ে মঙ্গলবার ভোর সকালে গ্রামের পশ্চিমের ধানক্ষেতে লাশের সন্ধ্যায় মিলে। পরে পুলিশে খবর দেয়া হলে সকালে ঘটনাস্থলে যান এডিশনাল এসপি সাহেব আলী পাঠান, ছাতক-দোয়ারার সার্কেল বিল্লাল হোসেন, দোয়ারা থানার ওসি নাজির আলম। দুপুরে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এলাকার লোকজনরা জানান, যুক্তরাজ্য প্রবাসী আবদুল গনি, তার সহোদর আবদুল হাই কামরানদের সাথে একই গ্রামের ইউপি সদস্য আলী হোসেন গংদের বিরোধ রয়েছে। এ বিরোধ নিয়ে দু’পক্ষের মধ্যে রয়েছে পাল্টাপাল্টি মামলা। এক পক্ষ অপর পক্ষকে ঘায়েল করতে পরিকল্পিত ভাবে এমন হত্যাকান্ড ঘটাতে পারে বলে স্থানীয়দের ধারনা।
এ ব্যাপারে থানার ওসি নাজির আলম হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করে জানান,
নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ৬জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।


Top